বৈশাখ
- জাকারিয়া কবির ০৯-০৫-২০২৪

হে-
বৈশাখ
কোথায় তুমি?
এসো-
নিয়ে নব বার্তা
কেটে সব জড়তা
আছে যত অভিমান
ক্লান্তি পিছু টান।
ভুলে সব
কর রব
গাও নব
জয়গান।
বাকি'র খাতা
পূর্ণ করে
ভাঙ্গা নব
মন্দিরে,
এসো নিয়ে
নব সাজ
খুশি যে
মন আজ।
দিন পরে
এসে সাঁঝ
রাত শেষে
বৈশাখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।